কুমিল্লার দেবীদ্বারে বাস-অটোরিকশার সংঘর্ষে নিহত এক নারী নিহত, আহত ২

দেবিদ্বার প্রতিনিধি।।
কুমিল্লা-সিলেট আঞ্চলিক সড়কের দেবীদ্বারে মিনি বাস ও ব্যাটারি চালিত অটোরিকশার সংঘর্ষে অটোরিক্সার ১ যাত্রী নিহত ও আহত হয়েছে ২ জন।

বৃহস্পতিবার (৩ অক্টোবর) রাতে দেবীদ্বার পৌর এলাকার বারেরা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত রানু আক্তার (৩৮) দেবীদ্বারের চরবাকর গ্রামের সুন্দর আলীর মেয়ে। সে দেবীদ্বারের একটি বেসরকারি ক্লিনিকে রিসেপশনিস্টের কাজ করত। আহতরা হলেন, একই উপজেলার মাশিকাড়া গ্রামের বাসিন্দা সামান্তা আক্তার (১৮), বারেরা গ্রামের মালু মিস্ত্রির ছেলে অটোচালক আবুল কালাম (৩০)।

পুলিশ ও ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানান, দেবীদ্বার পৌর এলাকার বারেরা কুড়ের পারে কোম্পানীগঞ্জ মুখি রয়েল সুপার এসি নামে একটি বাস অন্য গাড়িকে ওভারটেক করার সময় কুমিল্লা মুখি একটি ব্যাটারি চালিত অটোরিকশাকে ধাক্কা দেয়।

এ সময় অটোরিকশার তিনযাত্রী আহত হয়। স্থানীয়রা আহত তিনজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রানু আক্তারকে মৃত ঘোষণা করে। বাকি দুজনকে প্রাথমিক চিকিৎসার পর উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে মিরপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঞ্জরুল আফসার বলেন, ঘটনাস্থলে পুলিশ গিয়ে দুর্ঘটনা কবলিত বাসটিকে জব্দ করেছেন। একজন নারী নিহত ও দুজন আহত হওয়ার খবর পেয়েছি। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page